২৫৬২ বুদ্ধাব্দ ১০ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ইংরেজী
Clear

21°C

Chittagong

Clear

Humidity: 95%

Wind: 11.27 km/h

  • 22 Feb 2018

    Sunny 30°C 16°C

  • 23 Feb 2018

    Mostly Sunny 30°C 17°C

  • সেই খানেরই গলদ, যেখানে সততা নেই। টাকা পয়সার দিকে নজর দিলে কাজের নেশা নষ্ঠ হয়ে যায়। টাকা পয়সা বড় কথা নয়, কাজ চাই।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ

  • আমাদের সমাজে যে এখনো কোন বড় কোন প্রতিভার জন্ম সম্ভব হচ্ছে না, তার কারণ পরশ্রীকাতরতা। আমরা গুণের কদর করি খুব কম। কিন্তু মন্দটাকে সগর্বে প্রচার করে বেড়াতে পারি।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ মহাথের

  • যুদ্ধ সভ্যতাকে ধ্বংস করে এবং শান্তি বিশ্বকে সুন্দর করে । যুদ্ধ মানুষকে অমানুষ করিয়ে দেয়, যুদ্ধ ছিনিয়ে নেয় প্রেম-ভালবাসা এবং যুদ্ধের আগুনে আত্নহুতি দিতে হয় বহু প্রাণের । যুদ্ধকে মনে প্রাণে ঘৃণা করা উচিৎ।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ মহাথের

  • আপনি যেমন মহৎ চিন্তা করেন কাজেও সেইরুপ হউন, আপনার কথাকে কাজের সাথে এবং কাজকে কথার সাথে সামঞ্জস্যপূর্ণ করে তুলুন।
    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ

বান্দরবান মাতালেন বাংলাদেশী প্রথম আইডল মং উচিং মার্মা

শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৩ ১৬:১২ সুবল বড়ুয়া

 

বান্দরবানে ব্যাপক ও মনোমুগ্ধকর আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশী প্রথম আইডল খ্যাত মং উচিং মারমা মং কে গত ২৭ ডিসেম্বর গণসংবর্ধনা দেওয়া হয়েছে। আর এ সংবর্ধনা অনুষ্ঠানে মাতালেন আইডল শিল্পীরা। বান্দরবান স্টেডিয়ামে অনুষ্ঠিত পার্বত্য জেলা পরিষদ, জেলা প্রশাসন, পৌরসভা ও সেনা রিজিয়নের আয়োজনে এই গণসংবর্ধনা দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জেলা প্রশাসক কে.এম তরিকুল ইসলাম, পুলিশ সুপার দেবদাস ভট্টাচার্য, পৌর মেয়র জাবেদ রেজাসহ আরো অনেকে। বিকেলে গণসংবর্ধনায় মং, আরিফ, মন্টি, পঙ্কজসহ বাংলাদেশী আইডলের ১২ শিল্পীকে ঢাকা থেকে বিশেষ হেলিকপ্টার যোগে নিয়ে আসা হয়। বাংলাদেশী আইডল আয়োজন শেষ হওয়ার পর এই প্রথম বান্দরবান পার্বত্য জেলায় মংকে গণসংবর্ধনা দেওয়া হয়। এসময় পুষ্পস্তবক দিয়ে মং এর সাথে আগত আইডলদের সবাইকে বরণ করা হয়। অনুষ্ঠানটি এস এ টেলিভিশন সরাসরি সম্প্রচার করে।


সন্ধ্যায় বান্দরবান স্টেডিয়ামে বাংলাদেশী আইডলের ১২ শিল্পী একে একে তাদের জনপ্রিয় গানগুলো পরিবেশন করেন, মাতিয়ে তোলেন হাজার হাজার দর্শকদের। সন্ধ্যা থেকে মধ্য রাত পর্যন্ত তাদের সুরের মুর্ছনা ছড়িয়ে পড়ে চারদিকে, দর্শকরা ভাসে আনন্দের জোয়ারে। বান্দরবান জেলায় দেশের প্রতিষ্ঠিত শিল্পীদের নিয়ে প্রথম এই আয়োজন হওয়ার কারনে পাহাড়ের প্রচ- শীত উপেক্ষা করে দর্শক ও আইডল ভক্তদের ব্যাপক উপস্থিতির কারনে তাদের সামাল দিতে হিমশিম খেতে হয়েছে নিরাপত্তাবাহিনীর সদস্যদের। রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও কক্সবাজার থেকে আইডল ভক্তরা যোগ দেয় এই আয়োজনে।


প্রসঙ্গক্রমে, গত ১৪ ডিসেম্বর রাতে ঢাকার বিএফডিসিতে অনুষ্ঠিত এক জমকালো গ্র্যা- ফিনালে বিচারক এবং দর্শকের রায়ে সবচেয়ে বেশি ভোট পেয়ে বান্দরবানের আদিবাসী সন্তান মং সেরা নির্বাচিত হন, জিতে নেন গাড়ি, বাড়িসহ কোটি টাকার পুরস্কার। আইডলে দ্বিতীয় স্থান অধিকার করেন ঢাকার প্রতিযোগী আরিফ এবং তৃতীয় সিলেটের মন্টি।
বান্দরবান শহরের উজানিপাড়া এলাকার সাঙ্গু নদীর তীর ঘেঁষে মং উচিং মারমা মং’র বাড়ি। তার বাবা মংচনু মার্মা বান্দরবান সরকারি কলেজের চতর্থ শ্রেনীর একজন কর্মচারী।

Nirvana Peace Foundation

নির্বাণা কার্যক্রম
Image
নির্বাণা পিস ফাউন্ডেশনের উদ্যোগে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন নির্বাণা পিস ফাউন্ডেশনের উদ্যোগে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্নশিশু কিশোরদের… ( বিস্তারিত )
Image
নির্বাণা পিস ফাউন্ডেশনের ব্যতিক্রমী আয়োজন নির্বাণা পিস ফাউন্ডেশনের ব্যতিক্রমী আয়োজন শিশু কিশোরদের মধ্যে ধর্মীয় চেতনা… ( বিস্তারিত )
Image
পূর্ব আধারমানিক মানিক বিহারে বৌদ্ধ ধর্মীয় কল্যান ট্রাষ্টের আর্থিক অনুদানের চেক প্রদান পূর্ব আধারমানিক মানিক বিহারে বৌদ্ধ ধর্মীয় কল্যান ট্রাষ্টের আর্থিক অনুদানের… ( বিস্তারিত )
আরও
সংবাদ সমীক্ষা
আরও