২৫৬১ বুদ্ধাব্দ ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ইংরেজী
Clear

22°C

Chittagong

Clear

Humidity: 68%

Wind: 17.70 km/h

  • 23 Nov 2017

    Partly Cloudy 27°C 16°C

  • 24 Nov 2017

    Mostly Sunny 27°C 18°C

বৃহস্পতিবার, 20 ফেব্রুয়ারী 2014 04:21

লাবনী বড়ুয়ার একক অ্যালবাম 'মেঘলা ছেলে'র মোড়ক উন্মোচন

লিখেছেনঃ নির্বাণা ডেস্ক

লাবনী বড়ুয়ার একক অ্যালবাম 'মেঘলা ছেলে'র মোড়ক উন্মোচন

স্বদেশের সীমানা ছাড়িয়ে লাবনী বড়ুয়া এখন লন্ডনে এক সুপরিচিত কন্ঠ শিল্পীর নাম। লন্ডনের বিভিন্ন টেলিভিশন চ্যানেল এ নিয়মিত গান করে থাকেন। সুকন্ঠি এই শিল্পীর একক গানের অ্যালবাম, মেঘলা ছেলে'র মোড়ক উন্মোচন এবং শিল্পীর নিজের পরিবেশনায় এক মনোজ্ঞ স্বাংস্কৃতিক অনুষ্ঠান, পরিবেশিত হয় ১৫ই ফেব্রুয়ারী, সন্ধ্যা ৭টায় লন্ডনের ব্রাডি আর্টস সেন্টার এ।উক্ত অনুষ্ঠানে মোড়ক উন্মচোনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লন্ডনে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মিজানুর কায়েস, বিশিষ্ট প্রবীন সাংবাদিক এবং কলামিষ্ট আব্দুর গাফফার চৌধুরী সহ স্বনামধন্য ব্যক্তিবর্গ। বক্তাগন শিল্পীর গানের জীবনের প্রতি আলোকপাত করেন এবং অ্যালবামের সাফল্য কামনা করেন।

সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতেই শিল্পীর অ্যালবামের প্রথম গানের সাথে করা নিজের একটি ভিডিও কোরিওগ্রাফি উপস্থিত সকলের জন্য প্রদর্শিত হয়। অতঃপর লাবনী বড়ুয়া নিজের কন্ঠে দর্শকদের জন্য গান পরিবেশন করেন। অ্যালবামটির সুরকার বিশিষ্ট সুর ও সঙ্গীত পরিচালক বাসু দেব ঘোষ।

উল্লেখ্য লাবনী বড়ুয়া ঢাকায় বসবাসরত বৌদ্ধনেতা পুন্যবর্ধন বড়ুয়ার দ্বিতীয় পুত্র লন্ডন প্রবাসী সুবিজিত বড়ুয়ার স্ত্রী।

সৌজন্যেঃ লিপি হালদার
www.deshebideshe.com