২৫৬২ বুদ্ধাব্দ ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ইংরেজী
Clear

19°C

Chittagong

Clear

Humidity: 91%

Wind: 11.27 km/h

  • 26 Feb 2018

    Sunny 32°C 17°C

  • 27 Feb 2018

    Sunny 31°C 17°C

  • সেই খানেরই গলদ, যেখানে সততা নেই। টাকা পয়সার দিকে নজর দিলে কাজের নেশা নষ্ঠ হয়ে যায়। টাকা পয়সা বড় কথা নয়, কাজ চাই।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ

  • আমাদের সমাজে যে এখনো কোন বড় কোন প্রতিভার জন্ম সম্ভব হচ্ছে না, তার কারণ পরশ্রীকাতরতা। আমরা গুণের কদর করি খুব কম। কিন্তু মন্দটাকে সগর্বে প্রচার করে বেড়াতে পারি।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ মহাথের

  • যুদ্ধ সভ্যতাকে ধ্বংস করে এবং শান্তি বিশ্বকে সুন্দর করে । যুদ্ধ মানুষকে অমানুষ করিয়ে দেয়, যুদ্ধ ছিনিয়ে নেয় প্রেম-ভালবাসা এবং যুদ্ধের আগুনে আত্নহুতি দিতে হয় বহু প্রাণের । যুদ্ধকে মনে প্রাণে ঘৃণা করা উচিৎ।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ মহাথের

  • আপনি যেমন মহৎ চিন্তা করেন কাজেও সেইরুপ হউন, আপনার কথাকে কাজের সাথে এবং কাজকে কথার সাথে সামঞ্জস্যপূর্ণ করে তুলুন।
    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ

স্কাউটস্ এর সর্বোচ্চ পদক প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড লাভ করলেন অনিরুদ্ধ বড়ুয়া

মঙ্গলবার, ২০ অক্টোবর ২০১৫ ০১:২০ নির্বাণা ডেস্ক

স্কাউটস্ এর সর্বোচ্চ পদক প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড লাভ করলেন অনিরুদ্ধ বড়ুয়া

বাংলাদেশ স্কাউটস্’র সর্বোচ্চ এওয়ার্ড ‘প্রেসিডেন্ট এওয়ার্ড (পিআরএস) অর্জন করেছেন পশ্চিম গোমদন্ডি স্কুলের ছাত্র ও স্বপ্নকুঁড়ি মুক্ত স্কাউট দলের স্কাউট অনিরুদ্ধ বড়ুয়া। রাষ্ট্রপ্রতি ও চীফ স্কাউট মো. আবদুল হামিদ এই এওয়ার্ড প্রদান করেন।

গত ১১ অক্টোবর (রবিবার) ওসমানী স্মৃতি মিলনায়তনে স্কাউটসের জাতীয় কাউন্সিলের ৪৪তম বার্ষিক সাধারণ সভায় এ এওয়ার্ড প্রদান করা হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ স্কাউটসের সভাপতি ও প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. আবুল কালাম আজাদ।

উপস্থিত ছিলেন স্কাউটসের প্রধান জাতীয় কমিশনার ও স্বরাষ্ট্র মন্ত্রাণালয়ের সিনিয়র সচিব ড. মো. মোজাম্মেল হক খান।

২০১৪ সালে স্বপ্নকুঁড়ি মুক্ত স্কাউট দল থেকে বোয়ালখালীর একমাত্র শিক্ষার্থী হিসেবে প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড পেলো স্কাউট সদস্য অনিরুদ্ধ বড়ুয়া।

বোয়ালখালী উপজেলাধীন হাজারিরচর গ্রামে জন্মজাত অনিরুদ্ধ বড়ুয়া বর্তমানে চট্টগ্রাম মহসিন কলেজে ১ম বর্ষের শিক্ষার্থী। মা বর্তিকা বড়ুয়া পশ্চিম গোমদন্ডী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা। বাবা অগ্রদুত বড়ুয়া চাকুরীজীবি। এবং বিশিষ্ট সমাজসেবক প্রবীণ চিকিৎসক ডা. চারু চন্দ্র বড়ুয়ার নাতি। এ্যাওয়ার্ড প্রাপ্তিতে অনিরুদ্ধ কৃতজ্ঞতা প্রকাশ করেছে তার মা, বাবা ও স্কাউটস্ টেইনার মো. হোসাইন, জাহেদুল ইসলাম যুবরাজ এবং রনি বিশ্বাসের প্রতি।

কৃতজ্ঞতাঃ দ্য বুড্ডিস্ট টাইমস

Nirvana Peace Foundation

নির্বাণা কার্যক্রম
Image
নির্বাণা পিস ফাউন্ডেশনের উদ্যোগে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন নির্বাণা পিস ফাউন্ডেশনের উদ্যোগে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্নশিশু কিশোরদের… ( বিস্তারিত )
Image
নির্বাণা পিস ফাউন্ডেশনের ব্যতিক্রমী আয়োজন নির্বাণা পিস ফাউন্ডেশনের ব্যতিক্রমী আয়োজন শিশু কিশোরদের মধ্যে ধর্মীয় চেতনা… ( বিস্তারিত )
Image
পূর্ব আধারমানিক মানিক বিহারে বৌদ্ধ ধর্মীয় কল্যান ট্রাষ্টের আর্থিক অনুদানের চেক প্রদান পূর্ব আধারমানিক মানিক বিহারে বৌদ্ধ ধর্মীয় কল্যান ট্রাষ্টের আর্থিক অনুদানের… ( বিস্তারিত )
আরও
সংবাদ সমীক্ষা
আরও