২৫৬১ বুদ্ধাব্দ ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০১৭ইংরেজী
মঙ্গলবার, 20 অক্টোবর 2015 01:20

স্কাউটস্ এর সর্বোচ্চ পদক প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড লাভ করলেন অনিরুদ্ধ বড়ুয়া

লিখেছেনঃ নির্বাণা ডেস্ক

স্কাউটস্ এর সর্বোচ্চ পদক প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড লাভ করলেন অনিরুদ্ধ বড়ুয়া

বাংলাদেশ স্কাউটস্’র সর্বোচ্চ এওয়ার্ড ‘প্রেসিডেন্ট এওয়ার্ড (পিআরএস) অর্জন করেছেন পশ্চিম গোমদন্ডি স্কুলের ছাত্র ও স্বপ্নকুঁড়ি মুক্ত স্কাউট দলের স্কাউট অনিরুদ্ধ বড়ুয়া। রাষ্ট্রপ্রতি ও চীফ স্কাউট মো. আবদুল হামিদ এই এওয়ার্ড প্রদান করেন।

গত ১১ অক্টোবর (রবিবার) ওসমানী স্মৃতি মিলনায়তনে স্কাউটসের জাতীয় কাউন্সিলের ৪৪তম বার্ষিক সাধারণ সভায় এ এওয়ার্ড প্রদান করা হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ স্কাউটসের সভাপতি ও প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. আবুল কালাম আজাদ।

উপস্থিত ছিলেন স্কাউটসের প্রধান জাতীয় কমিশনার ও স্বরাষ্ট্র মন্ত্রাণালয়ের সিনিয়র সচিব ড. মো. মোজাম্মেল হক খান।

২০১৪ সালে স্বপ্নকুঁড়ি মুক্ত স্কাউট দল থেকে বোয়ালখালীর একমাত্র শিক্ষার্থী হিসেবে প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড পেলো স্কাউট সদস্য অনিরুদ্ধ বড়ুয়া।

বোয়ালখালী উপজেলাধীন হাজারিরচর গ্রামে জন্মজাত অনিরুদ্ধ বড়ুয়া বর্তমানে চট্টগ্রাম মহসিন কলেজে ১ম বর্ষের শিক্ষার্থী। মা বর্তিকা বড়ুয়া পশ্চিম গোমদন্ডী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা। বাবা অগ্রদুত বড়ুয়া চাকুরীজীবি। এবং বিশিষ্ট সমাজসেবক প্রবীণ চিকিৎসক ডা. চারু চন্দ্র বড়ুয়ার নাতি। এ্যাওয়ার্ড প্রাপ্তিতে অনিরুদ্ধ কৃতজ্ঞতা প্রকাশ করেছে তার মা, বাবা ও স্কাউটস্ টেইনার মো. হোসাইন, জাহেদুল ইসলাম যুবরাজ এবং রনি বিশ্বাসের প্রতি।

কৃতজ্ঞতাঃ দ্য বুড্ডিস্ট টাইমস

Additional Info

  • Image: Image