২৫৬২ বুদ্ধাব্দ ১০ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ইংরেজী
Clear

21°C

Chittagong

Clear

Humidity: 95%

Wind: 11.27 km/h

  • 22 Feb 2018

    Sunny 30°C 16°C

  • 23 Feb 2018

    Mostly Sunny 30°C 17°C

  • সেই খানেরই গলদ, যেখানে সততা নেই। টাকা পয়সার দিকে নজর দিলে কাজের নেশা নষ্ঠ হয়ে যায়। টাকা পয়সা বড় কথা নয়, কাজ চাই।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ

  • আমাদের সমাজে যে এখনো কোন বড় কোন প্রতিভার জন্ম সম্ভব হচ্ছে না, তার কারণ পরশ্রীকাতরতা। আমরা গুণের কদর করি খুব কম। কিন্তু মন্দটাকে সগর্বে প্রচার করে বেড়াতে পারি।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ মহাথের

  • যুদ্ধ সভ্যতাকে ধ্বংস করে এবং শান্তি বিশ্বকে সুন্দর করে । যুদ্ধ মানুষকে অমানুষ করিয়ে দেয়, যুদ্ধ ছিনিয়ে নেয় প্রেম-ভালবাসা এবং যুদ্ধের আগুনে আত্নহুতি দিতে হয় বহু প্রাণের । যুদ্ধকে মনে প্রাণে ঘৃণা করা উচিৎ।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ মহাথের

  • আপনি যেমন মহৎ চিন্তা করেন কাজেও সেইরুপ হউন, আপনার কথাকে কাজের সাথে এবং কাজকে কথার সাথে সামঞ্জস্যপূর্ণ করে তুলুন।
    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ

কুমার শানুর সঙ্গে গাইবেন চট্টগ্রামের দুই বোন নির্বাচিতা ও বৃষ্টি

শুক্রবার, ২০ জুন ২০১৪ ১৭:৩৫ নির্বাণা ডেস্ক

কুমার শানুর সঙ্গে গাইবেন চট্টগ্রামের দুই বোন নির্বাচিতা ও বৃষ্টি

২০০৮ সালের চ্যানেল আইয়ের সেরা কণ্ঠ প্রতিযোগিতায় সেরা দশে ছিলেন নির্বাচিতা। বৃষ্টি ২০১২ সালে চ্যাম্পিয়ন হয়েছিলেন। উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী কুমার শানুর সঙ্গে একই মঞ্চে গান গাইবেন চ্যানেল আই সেরা কণ্ঠের দুই কণ্ঠশিল্পী চট্টগ্রামের মেয়ে নির্বাচিতা মুৎসুদ্দী ও বৃষ্টি মুৎসুদ্দী। লন্ডনের ভিক্টোরিয়ায় বৈশাখী মেলা কমিউনিটি ট্রাস্ট আয়োজিত কনসার্টে গাইবেন এ দুই বোন।

আগামী ২২ জুন লন্ডনের ভিক্টোরিয়াতে কনসার্টটি অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে যোগদানের লক্ষ্যে বুধবার সকালের ফ্লাইটে নির্বাচিতা ও বৃষ্টি লন্ডনের উদ্দেশে রওনা হয়েছেন। যাওয়ার আগে নির্বাচিতা বলেন, এর আগে আমরা দুই বোন একসঙ্গে ওমানে গান গাইতে গিয়েছিলাম। তবে এবারই প্রথম লন্ডনে যাচ্ছি। এবারের ভালো লাগাটা সত্যিই অন্যরকম। কারণ এ কনসার্টের সুবাদে কুমার শানু স্যারের সঙ্গে একই মঞ্চে গান গাওয়ার সুযোগ পাচ্ছি। আশা করি, দর্শক-শ্রোতাদের ভালো কিছু গান উপহার দিতে পারব।

বৃষ্টি বলেন, অনুষ্ঠানটি নিয়ে বেশ টেনশনে রয়েছি। তারপরও কুমার শানু স্যারের সামনে নিজেকে যথাযথভাবে উপস্থাপন করতে চেষ্টা করব। এদিকে ২৪ জুন একই ট্রাস্ট আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে কুমার শানুর পাশাপাশি নির্বাচিতা ও বৃষ্টিকেও সংবর্ধনা দেওয়া হবে। আসন্ন ঈদে জি-সিরিজ থেকে নির্বাচিতার প্রথম একক অ্যালবাম বাজারে আসবে। অন্যদিকে বৃষ্টির প্রথম একক অ্যালবামটি আগামী ঈদুল আজহায় বাজারে আসবে।

সৌজন্যেঃ দৈনিক আজাদী

Nirvana Peace Foundation

নির্বাণা কার্যক্রম
Image
নির্বাণা পিস ফাউন্ডেশনের উদ্যোগে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন নির্বাণা পিস ফাউন্ডেশনের উদ্যোগে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্নশিশু কিশোরদের… ( বিস্তারিত )
Image
নির্বাণা পিস ফাউন্ডেশনের ব্যতিক্রমী আয়োজন নির্বাণা পিস ফাউন্ডেশনের ব্যতিক্রমী আয়োজন শিশু কিশোরদের মধ্যে ধর্মীয় চেতনা… ( বিস্তারিত )
Image
পূর্ব আধারমানিক মানিক বিহারে বৌদ্ধ ধর্মীয় কল্যান ট্রাষ্টের আর্থিক অনুদানের চেক প্রদান পূর্ব আধারমানিক মানিক বিহারে বৌদ্ধ ধর্মীয় কল্যান ট্রাষ্টের আর্থিক অনুদানের… ( বিস্তারিত )
আরও
সংবাদ সমীক্ষা
আরও