২৫৬২ বুদ্ধাব্দ ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ইংরেজী
Clear

19°C

Chittagong

Clear

Humidity: 91%

Wind: 11.27 km/h

  • 26 Feb 2018

    Sunny 32°C 17°C

  • 27 Feb 2018

    Sunny 31°C 17°C

  • সেই খানেরই গলদ, যেখানে সততা নেই। টাকা পয়সার দিকে নজর দিলে কাজের নেশা নষ্ঠ হয়ে যায়। টাকা পয়সা বড় কথা নয়, কাজ চাই।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ

  • আমাদের সমাজে যে এখনো কোন বড় কোন প্রতিভার জন্ম সম্ভব হচ্ছে না, তার কারণ পরশ্রীকাতরতা। আমরা গুণের কদর করি খুব কম। কিন্তু মন্দটাকে সগর্বে প্রচার করে বেড়াতে পারি।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ মহাথের

  • যুদ্ধ সভ্যতাকে ধ্বংস করে এবং শান্তি বিশ্বকে সুন্দর করে । যুদ্ধ মানুষকে অমানুষ করিয়ে দেয়, যুদ্ধ ছিনিয়ে নেয় প্রেম-ভালবাসা এবং যুদ্ধের আগুনে আত্নহুতি দিতে হয় বহু প্রাণের । যুদ্ধকে মনে প্রাণে ঘৃণা করা উচিৎ।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ মহাথের

  • আপনি যেমন মহৎ চিন্তা করেন কাজেও সেইরুপ হউন, আপনার কথাকে কাজের সাথে এবং কাজকে কথার সাথে সামঞ্জস্যপূর্ণ করে তুলুন।
    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ

বাজারে আসছে স্বনামধন্য গীতিকার জীবক বড়ুয়ার "চাঁটগা এক্সপ্রেস"

শুক্রবার, ১৪ আগষ্ট ২০১৫ ২৩:৪৬ নির্বাণা ডেস্ক

বাজারে আসছে স্বনামধন্য গীতিকার জীবক বড়ুয়ার "চাঁটগা এক্সপ্রেস"

বারো আউলিয়ার পূর্ণভূমি চট্টগ্রামের নদী,পাহাড়,সমুদ্র আর সবুজের প্রেম নিয়ে জীবক বড়ুয়ার লেখা কথার গান এবং আয়োজনে আধুনিক রোমান্টিক গানের এ্যালবাম "চাঁটগা এক্সপ্রেস" বাজারে আসছে। একঝাক শিল্পীর কন্ঠ ধারনের মধ্যদিয়ে এ্যালবামটির কাজ সম্প্রতি শেষ হলো।

এতে যারা গাইলেন-সন্দীপন, সাব্বীর, রাশেদ, নিশীতা বড়ুয়া, রন্টি দাশ, বৃস্টি মুৎসদ্দী, চৈতি মুৎসদ্দী, বেলী, ঝিনুক, মিস্টু বসাক, এস.এম.বাকের, আকলিমা মুক্তা, অনন্যা, মুন, মাসুম, ইউসুফ আহম্মেদ খান, আরিয়ান, ইফতেখারুল লেলিন, পাপড়ী ভট্রাচার্য, সুপ্রিয়া লাকী, রাজীব বড়ুয়া, অনীক বড়ুয়া, জুয়েল পাল, মোজাহেদ,শান্তা, রোমানা আকতার ইতি, তমালিকা বর্মন,সুমী,রাজীব,নীনা সামান্তা সহ ও লীনা সহ অনেকেই।

এ্যালবামটির গানে সূর করেছেন- দেবেন্দ্রনাথ চট্টোপাধ্যায়,সাব্বির,রাশেদ,লেলিন ও আরিয়ান। গানগুলির কম্পোজিশন করেছেন-সাব্বির,লেলিন ও অনিক। যাদের দিকনির্দেশনায় এ্যালবামটির অগ্রযাত্রা -প্রখ্যাত তবলাবাদক মিলন ভট্রাচার্য, সুরকার বাসুদেব ঘোষ,কি-বোডিস্ট তাপস চৌধুরী,রুপতনু শর্মা ও লিটন মিত্র।

 

Nirvana Peace Foundation

নির্বাণা কার্যক্রম
Image
নির্বাণা পিস ফাউন্ডেশনের উদ্যোগে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন নির্বাণা পিস ফাউন্ডেশনের উদ্যোগে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্নশিশু কিশোরদের… ( বিস্তারিত )
Image
নির্বাণা পিস ফাউন্ডেশনের ব্যতিক্রমী আয়োজন নির্বাণা পিস ফাউন্ডেশনের ব্যতিক্রমী আয়োজন শিশু কিশোরদের মধ্যে ধর্মীয় চেতনা… ( বিস্তারিত )
Image
পূর্ব আধারমানিক মানিক বিহারে বৌদ্ধ ধর্মীয় কল্যান ট্রাষ্টের আর্থিক অনুদানের চেক প্রদান পূর্ব আধারমানিক মানিক বিহারে বৌদ্ধ ধর্মীয় কল্যান ট্রাষ্টের আর্থিক অনুদানের… ( বিস্তারিত )
আরও
সংবাদ সমীক্ষা
আরও