২৫৬১ বুদ্ধাব্দ ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ইংরেজী
Partly Cloudy

17°C

Chittagong

Partly Cloudy

Humidity: 94%

Wind: 17.70 km/h

  • 17 Dec 2017

    Partly Cloudy 26°C 15°C

  • 18 Dec 2017

    Sunny 26°C 15°C

  • সেই খানেরই গলদ, যেখানে সততা নেই। টাকা পয়সার দিকে নজর দিলে কাজের নেশা নষ্ঠ হয়ে যায়। টাকা পয়সা বড় কথা নয়, কাজ চাই।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ

  • আমাদের সমাজে যে এখনো কোন বড় কোন প্রতিভার জন্ম সম্ভব হচ্ছে না, তার কারণ পরশ্রীকাতরতা। আমরা গুণের কদর করি খুব কম। কিন্তু মন্দটাকে সগর্বে প্রচার করে বেড়াতে পারি।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ মহাথের

  • যুদ্ধ সভ্যতাকে ধ্বংস করে এবং শান্তি বিশ্বকে সুন্দর করে । যুদ্ধ মানুষকে অমানুষ করিয়ে দেয়, যুদ্ধ ছিনিয়ে নেয় প্রেম-ভালবাসা এবং যুদ্ধের আগুনে আত্নহুতি দিতে হয় বহু প্রাণের । যুদ্ধকে মনে প্রাণে ঘৃণা করা উচিৎ।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ মহাথের

  • আপনি যেমন মহৎ চিন্তা করেন কাজেও সেইরুপ হউন, আপনার কথাকে কাজের সাথে এবং কাজকে কথার সাথে সামঞ্জস্যপূর্ণ করে তুলুন।
    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ

মায়ের কথায় গান গাইলেন বৃষ্টি

সোমবার, ০৮ জুন ২০১৫ ১৭:৩৩ অভি মঈনুদ্দীন

মায়ের কথায় গান গাইলেন বৃষ্টি

বৃষ্টি মুৎসুদ্দী ২০১২ সালের সেরা কণ্ঠের চ্যাম্পিয়ন তারকা। এরমধ্যে প্রায় তিন বছর পেরিয়ে গেলেও এখন পর্যন্ত তার একক গানের এ্যালবাম বাজারে আসেনি। তবে তার ভক্ত শ্রোতাদের চাহিদার কথা বিবেচনা করে এবার বৃষ্টি একটু তাড়া নিয়েই নিজের একক এ্যালবামের কাজ গুছিয়ে আনছেন।

এরমধ্যে তার একক এ্যালবামের জন্য দুটি গান রেকর্ডিং-এর কাজও শেষ করেছেন। একটি গানের কথা তার মা ডা. শেলী বড়ুয়া লিখেছেন। গানের কথা হচ্ছে ‘আর মনে চায় লাল দীঘির ঐ মেলাত যাইতাম’। গানটির সুর সঙ্গীতায়োজন করেছেন সঞ্জীব আচার্য্য।
বৃষ্টি বলেন, ‘আমার জীবনের প্রথম গানের একক এ্যালবামে আমার মায়ের লেখা একটি গান রাখতে পারছি এটা যে আমার জন্য কতো আনন্দের, ভালোলাগার তা ভাষায় প্রকাশ করতে পারবোনা। কৃতজ্ঞ ওস্তাদ সঞ্জীব আচার্য্য’র কাছে যে তিনি আমার মায়ের লেখা গানটির অসাধারণ সুর করেছেন।’
এদিকে প্রথমবারের মতো কুমারবিশ্বজিৎ-এর সুরে গান গেয়েছেন বৃষ্টি। এই গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। গানের কথা হচ্ছে ‘স্মৃতি ছাড়া আমার তো নেই সম্বল, স্বপ্ন মোড়ানো চোখে জল ছলছল’। গানটির সঙ্গীতায়োজন করেছেন কিশোর।
বৃষ্টি আরও জানান, তার প্রথম একক এ্যালবামের জন্য আরো যারা সুর করছেন তারা হচ্ছেন প্রিন্স মাহমুদ, বাপ্পা মজুমদার ও আমজাদ হোসেন। আসছে ঈদে শ্রোতাদের হাতে তার প্রথম একক এ্যালবাম তুলে দেবার লক্ষ্যে দ্রুত গতিতে তার এ্যালবামের কাজ গুছিয়ে আনছেন বৃষ্টি। নিজের একক এ্যালবামের পাশাপাশি বৃষ্টি বিভিন্ন মিক্সড এ্যালবামেও গান গাইছেন।
এদিকে গত বছর জি-সিরিজের ব্যানারে বৃষ্টির বড় বোন নির্বাচিতার প্রথম একক এ্যালবাম ‘আসবে না ফিরে’ বাজারে আসে। নির্বাচিতার অসাধারণ গায়কী শ্রোতাদের মুগ্ধ করেছে। উল্লেখ্য চট্টগ্রামের মেয়ে বৃষ্টি বর্তমানে আইউবি’তে এমবিএ করছেন। তার প্রবল আগ্রহ রয়েছে প্লে-ব্যাকে।

সৌজন্যেঃ আমাদের সময়

Nirvana Peace Foundation

নির্বাণা কার্যক্রম
Image
নির্বাণা পিস ফাউন্ডেশনের উদ্যোগে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন নির্বাণা পিস ফাউন্ডেশনের উদ্যোগে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্নশিশু কিশোরদের… ( বিস্তারিত )
Image
নির্বাণা পিস ফাউন্ডেশনের ব্যতিক্রমী আয়োজন নির্বাণা পিস ফাউন্ডেশনের ব্যতিক্রমী আয়োজন শিশু কিশোরদের মধ্যে ধর্মীয় চেতনা… ( বিস্তারিত )
Image
পূর্ব আধারমানিক মানিক বিহারে বৌদ্ধ ধর্মীয় কল্যান ট্রাষ্টের আর্থিক অনুদানের চেক প্রদান পূর্ব আধারমানিক মানিক বিহারে বৌদ্ধ ধর্মীয় কল্যান ট্রাষ্টের আর্থিক অনুদানের… ( বিস্তারিত )
আরও
সংবাদ সমীক্ষা
Image
সাহিত্যিক সাংবাদিক বিমলেন্দু বড়ুয়ার দশম মৃত্যুবার্ষিকী ২২ জানুয়ারি সাহিত্যিক সাংবাদিক বিমলেন্দু বড়ুয়ার দশম মৃত্যুবার্ষিকী ২২… ( বিস্তারিত )
আরও