২৫৬১ বুদ্ধাব্দ ১১ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ রবিবার, ২৫ জুন ২০১৭ইংরেজী
সোমবার, 08 জুন 2015 17:33

মায়ের কথায় গান গাইলেন বৃষ্টি

লিখেছেনঃ অভি মঈনুদ্দীন

মায়ের কথায় গান গাইলেন বৃষ্টি

বৃষ্টি মুৎসুদ্দী ২০১২ সালের সেরা কণ্ঠের চ্যাম্পিয়ন তারকা। এরমধ্যে প্রায় তিন বছর পেরিয়ে গেলেও এখন পর্যন্ত তার একক গানের এ্যালবাম বাজারে আসেনি। তবে তার ভক্ত শ্রোতাদের চাহিদার কথা বিবেচনা করে এবার বৃষ্টি একটু তাড়া নিয়েই নিজের একক এ্যালবামের কাজ গুছিয়ে আনছেন।

এরমধ্যে তার একক এ্যালবামের জন্য দুটি গান রেকর্ডিং-এর কাজও শেষ করেছেন। একটি গানের কথা তার মা ডা. শেলী বড়ুয়া লিখেছেন। গানের কথা হচ্ছে ‘আর মনে চায় লাল দীঘির ঐ মেলাত যাইতাম’। গানটির সুর সঙ্গীতায়োজন করেছেন সঞ্জীব আচার্য্য।
বৃষ্টি বলেন, ‘আমার জীবনের প্রথম গানের একক এ্যালবামে আমার মায়ের লেখা একটি গান রাখতে পারছি এটা যে আমার জন্য কতো আনন্দের, ভালোলাগার তা ভাষায় প্রকাশ করতে পারবোনা। কৃতজ্ঞ ওস্তাদ সঞ্জীব আচার্য্য’র কাছে যে তিনি আমার মায়ের লেখা গানটির অসাধারণ সুর করেছেন।’
এদিকে প্রথমবারের মতো কুমারবিশ্বজিৎ-এর সুরে গান গেয়েছেন বৃষ্টি। এই গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। গানের কথা হচ্ছে ‘স্মৃতি ছাড়া আমার তো নেই সম্বল, স্বপ্ন মোড়ানো চোখে জল ছলছল’। গানটির সঙ্গীতায়োজন করেছেন কিশোর।
বৃষ্টি আরও জানান, তার প্রথম একক এ্যালবামের জন্য আরো যারা সুর করছেন তারা হচ্ছেন প্রিন্স মাহমুদ, বাপ্পা মজুমদার ও আমজাদ হোসেন। আসছে ঈদে শ্রোতাদের হাতে তার প্রথম একক এ্যালবাম তুলে দেবার লক্ষ্যে দ্রুত গতিতে তার এ্যালবামের কাজ গুছিয়ে আনছেন বৃষ্টি। নিজের একক এ্যালবামের পাশাপাশি বৃষ্টি বিভিন্ন মিক্সড এ্যালবামেও গান গাইছেন।
এদিকে গত বছর জি-সিরিজের ব্যানারে বৃষ্টির বড় বোন নির্বাচিতার প্রথম একক এ্যালবাম ‘আসবে না ফিরে’ বাজারে আসে। নির্বাচিতার অসাধারণ গায়কী শ্রোতাদের মুগ্ধ করেছে। উল্লেখ্য চট্টগ্রামের মেয়ে বৃষ্টি বর্তমানে আইউবি’তে এমবিএ করছেন। তার প্রবল আগ্রহ রয়েছে প্লে-ব্যাকে।

সৌজন্যেঃ আমাদের সময়

Additional Info

  • Image: Image