২৫৬২ বুদ্ধাব্দ ১০ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ইংরেজী
Mostly Clear

22°C

Chittagong

Mostly Clear

Humidity: 89%

Wind: 11.27 km/h

  • 22 Feb 2018

    Sunny 30°C 16°C

  • 23 Feb 2018

    Mostly Sunny 30°C 17°C

  • সেই খানেরই গলদ, যেখানে সততা নেই। টাকা পয়সার দিকে নজর দিলে কাজের নেশা নষ্ঠ হয়ে যায়। টাকা পয়সা বড় কথা নয়, কাজ চাই।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ

  • আমাদের সমাজে যে এখনো কোন বড় কোন প্রতিভার জন্ম সম্ভব হচ্ছে না, তার কারণ পরশ্রীকাতরতা। আমরা গুণের কদর করি খুব কম। কিন্তু মন্দটাকে সগর্বে প্রচার করে বেড়াতে পারি।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ মহাথের

  • যুদ্ধ সভ্যতাকে ধ্বংস করে এবং শান্তি বিশ্বকে সুন্দর করে । যুদ্ধ মানুষকে অমানুষ করিয়ে দেয়, যুদ্ধ ছিনিয়ে নেয় প্রেম-ভালবাসা এবং যুদ্ধের আগুনে আত্নহুতি দিতে হয় বহু প্রাণের । যুদ্ধকে মনে প্রাণে ঘৃণা করা উচিৎ।

    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ মহাথের

  • আপনি যেমন মহৎ চিন্তা করেন কাজেও সেইরুপ হউন, আপনার কথাকে কাজের সাথে এবং কাজকে কথার সাথে সামঞ্জস্যপূর্ণ করে তুলুন।
    মহাসংঘনায়ক শ্রীসদ্ধর্মভাণক বিশুদ্ধানন্দ

রাজবন বিহারে কঠিন চীবর দানোৎসবে হাজারো পুণ্যার্থীর ঢল

রবিবার, ১৭ নভেম্বর ২০১৩ ১৫:১৯ নির্বাণা ডেস্ক

বিপুল উৎসাহ উদ্দীপনা আর হাজারোপুণ্যার্থীর শ্রদ্ধা এবং ধর্মীয় ভাব-গাম্ভীর্যের মধ্যদিয়ে পার্বত্যচট্টগ্রামের বৌদ্ধ ধর্মাবলন্বীদের সর্ববৃহ ধর্মীয় উত্সব কঠিন চীবর দানরাঙ্গামাটি রাজবন বিহারে চীবর উত্সর্গের মধ্যদিয়ে শেষ হয়েছেএই উপলক্ষে রাজবন বিহারেচীবর দানোৎসবে হাজারো পুণ্যার্থীর ঢলনামে । গত শুক্রবার (১৫ নভেম্বর, ২০১৩) রাঙ্গামাটির রাজবন বিহার প্রাঙ্গণে বৌদ্ধ সমাবেশের মধ্যদিয়ে রাঙ্গামাটিসার্কেল চীফ রাজা দেবাশীষ রায় পার্বত্য ধর্মীয় গুরু বনভন্তের শীর্ষমন্ডলীরকাছে এ চীবর উত্সর্গ করেন

রাজবন বিহার মাঠে অনুষ্ঠিত ৪০তম কঠিনচীবর দান অনুষ্ঠানে উপস্থিত হাজার হাজার পুণ্যার্থীদের উদ্দেশ্যে ধর্মদেশনা দেন রাঙ্গামাটি রাজবন বিহারের প্রধান শ্রীমপ্রজ্ঞালংকার ও শ্রীম জ্ঞানজ্যোতি মহাস্থবিরএসময় বক্তব্য দেন শিল্প মন্ত্রণালয়ের মন্ত্রী দীলিপবড়ুয়া, চাকমা সার্কেল চীফ ব্যারিস্টার দেবাশীষ রায়দেশ ও বিশ্বের মঙ্গলকামনা করে বিশেষ প্রার্থনা করেন রাজবন বিহার পরিচালনা কমিটির সিনিয়রসহ-সভাপতি গৌতম দেওয়ান

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পাঠানো বাণীপাঠ করেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান এবং বিরোধী দলীয়নেত্রীর পাঠানো বাণী পাঠ করেন জেলা বিএনপির সভাপতি দীপেন দেওয়ানজেলাপ্রশাসক মোস্তফা কামাল ও পৌর মেয়র সাইফুল ইসলাম ভূট্টো, সাবেক উপমন্ত্রীমনিস্বপন দেওয়ানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন

Nirvana Peace Foundation

নির্বাণা কার্যক্রম
Image
নির্বাণা পিস ফাউন্ডেশনের উদ্যোগে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন নির্বাণা পিস ফাউন্ডেশনের উদ্যোগে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্নশিশু কিশোরদের… ( বিস্তারিত )
Image
নির্বাণা পিস ফাউন্ডেশনের ব্যতিক্রমী আয়োজন নির্বাণা পিস ফাউন্ডেশনের ব্যতিক্রমী আয়োজন শিশু কিশোরদের মধ্যে ধর্মীয় চেতনা… ( বিস্তারিত )
Image
পূর্ব আধারমানিক মানিক বিহারে বৌদ্ধ ধর্মীয় কল্যান ট্রাষ্টের আর্থিক অনুদানের চেক প্রদান পূর্ব আধারমানিক মানিক বিহারে বৌদ্ধ ধর্মীয় কল্যান ট্রাষ্টের আর্থিক অনুদানের… ( বিস্তারিত )
আরও
সংবাদ সমীক্ষা
আরও