২৫৬১ বুদ্ধাব্দ ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ২৪ অগাস্ট ২০১৭ইংরেজী
সোমবার, 19 ডিসেম্বর 2016 02:42

ত্রিরত্ন সংঘের কৃতি শিক্ষার্থী ও গুনীজন সংবর্ধনাসহ বর্ণাঢ্য অনুষ্ঠানমালা সম্পন্ন

লিখেছেনঃ উৎফল বড়ুয়া

ত্রিরত্ন সংঘের কৃতি শিক্ষার্থী ও গুনীজন সংবর্ধনাসহ বর্ণাঢ্য অনুষ্ঠানমালা সম্পন্ন

গত ৯ ডিসেম্বর ২০১৬ খ্রিস্টাব্দ শুক্রবার বিকাল ৩ ঘটিকায় চট্টগাম প্রেস ক্লাব’র আব্দুল খালেক মিলনায়তনে ত্রিরত্ন সংঘ কর্তৃক কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, গুনীজন সংবর্ধনা, ওয়েবসাইট উদ্বোধন ও বর্ষসেরা সদস্য নির্বাচন উপলক্ষে এক বর্ণাঢ্য অনুষ্ঠান মালার মাধ্যমে সম্পন্ন হয়েছে। ত্রিরত্ন সংঘ'র সভাপতি অভি বড়ুয়া অর্ণব এর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের শুভ উদ্ভোধন ঘোষনা করেন বাংলাদেশ বৌদ্ধ সমিতি যুব’র সভাপতি এ্যাডভোকেট জয়শান্ত বিকাশ বড়ুয়া। প্রধান অতিথির আসন অলংকৃত করেন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( ইউ এস টি সি)'র মাননীয় উপাচার্য প্রফেসর ডাঃ প্রভাত চন্দ্র বড়ুয়া। প্রধান বক্তা ও সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ন লিঃ বাংলাদেশ’র ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী পুলক কান্তি বড়ুয়া ও সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে বাংলাদেশ ব্যাংক এর সাবেক পরিচালক রতন কুমার বড়ুয়া, বাংলাদেশে বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘ চট্টগ্রাম অঞ্চলের সাংগঠনিক সম্পাদক প্রীতিশ রঞ্জন বড়ুয়া।

বিশেষ আলোচক’র আসন অলংকৃত করেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রাম এর কলেজ পরিদর্শক অধ্যাপক সুমন বড়ুয়া। বিশেষ অতিথি’র আসন অলংকৃত করেন যথাক্রমে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাষ্ট এর মাননীয় ভাইস চেয়ারম্যান সুপ্ত ভূষণ বড়ুয়া, বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘ যুব এর সাধারণ সম্পাদক অধ্যাপক ড. সুব্রত বরণ বড়ুয়া, বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘ যুব’র সমাজ কল্যাণ সম্পাদক উজ্জ্বল কান্তি বড়ুয়া, জয় ট্রেডার্স এর সত্ত্বাধিকারী পার্থ প্রতিম বড়ুয়া। আরো বক্তব্য রাখেন ত্রিরত্ন সংঘ'র সন্মানিত উপদেষ্টা সুর্যসেন বড়ুয়া শঙ্কু, বোধি পাল বড়ুয়া, সুমন বড়ুয়া কমল, বিকাশ বড়ুয়া, সোহেল বড়ুয়া টিপলু, প্রবীর বড়ুয়া, দেবু বড়ুয়া সহ প্রমূখ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপাচার্য প্রফেসর ডা. প্রভাত চন্দ্র বড়ুয়া তাঁর বক্তব্যে ত্রিরত্ন সংঘ'র উদ্যোগকে স্বাগত জানিয়ে কৃতি শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দকে অভিনন্দন জানান এবং সকলকে দেশ ও জাতি গঠনে আত্ন নিয়োগের পরামর্শ দেন। উক্ত অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখার মানসে " ত্রিরত্ন স্মরণিকা " শিরোনামে একটি স্মরণিকা প্রকাশিত হয়। অনুষ্ঠানে এস এস সি / এইচ এস সি তে জিপিএ -৫ প্রাপ্ত শতাধিক কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদানের মাধ্যমে সম্মাননা প্রদান করাহয়। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মিস হিমাদ্রী বড়ুয়া ও মিস রুমি বড়ুয়া।

Additional Info

  • Image: Image