২৫৬১ বুদ্ধাব্দ ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ইংরেজী
Sunny

28°C

Chittagong

Sunny

Humidity: 61%

Wind: 22.53 km/h

  • 21 Nov 2017

    Sunny 29°C 19°C

  • 22 Nov 2017

    Partly Cloudy 27°C 17°C

রবিবার, 18 ডিসেম্বর 2016 02:02

পূর্ব আধারমানিক মানিক বিহারে বৌদ্ধ ধর্মীয় কল্যান ট্রাষ্টের আর্থিক অনুদানের চেক প্রদান

লিখেছেনঃ নির্বাণা ডেস্ক

পূর্ব আধারমানিক মানিক বিহারে বৌদ্ধ ধর্মীয় কল্যান ট্রাষ্টের আর্থিক অনুদানের চেক প্রদান

রাউজান উপজেলার পূর্ব আধারমানিক মানিক বিহারে মিলনায়তনে গত ১৬ ডিসেম্বর ২০১৬, শুক্রবার বিকেল ৩ টায় বাংলাদেশ বৌদ্ধ কল্যান ট্রাষ্টের আর্থিক অনুদানের চেক পূর্ব আধারমানিক মানিক বিহারের অধ্যক্ষ ভদন্ত সুমনবংশ থের’র কাছে হস্থান্তর করা হয়।

বাংলাদেশ বৌদ্ধ ধর্মীয় কল্যান ট্রাষ্টের সম্মানিত ভাইস চেয়ারম্যান মিঃ সুপ্ত ভুষণ বড়ূয়া বিশেষ বদান্যতায়, বিশ্ব বৌদ্ধ সৌভ্রাতৃত্ব সংঘ যুব (WFBY)-এর ভাইস প্রেসিডেন্ট ও নির্বাণা পিস ফাউন্ডেশনের সভাপতি মিঃ সবুজ বড়ুয়া শুভ এবং বিশ্ব বৌদ্ধ সৌভ্রাতৃত্ব সংঘ যুব (WFBY)-এর এর সহকারী মহাসচিব ও নির্বাণা পিস ফাউন্ডেশনের মহাসচিব মিসেস মিথিলা চৌধুরীর সার্বিক সহযোগিতায় ১০,০০০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়। নির্বাণা পিস ফাউন্ডেশনের যুব বিষয়ক উপদেষ্টা মিঃ প্রদীপ কুমার বড়ুয়া আনন্দ’র সমন্বয়কারী হিসাবে তার দায়িত্ব পালন করেন।

আর্থিক অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ব বৌদ্ধ সৌভ্রাতৃত্ব সংঘ যুব (WFBY)-এর বাংলাদেশ আঞ্চলিক কেন্দ্র নির্বাণা পিস ফাউন্ডেশনের যুব বিষয়ক উপদেষ্টা মিঃ প্রদীপ কুমার বড়ুয়া আনন্দ। বিশ্ব বৌদ্ধ সৌভ্রাতৃত্ব সংঘ যুব (WFBY)-এর ভাইস প্রেসিডেন্ট ও নির্বাণা পিস ফাউন্ডেশনের সভাপতি মিঃ সবুজ বড়ুয়া শুভ, বিহার পরিচালনা কমিটির উপদেষ্টা মিঃ মিলন বড়ুয়া, বিহার পরিচালনা কমিটির উপদেষ্টা মিঃ অনিল কান্তি বড়ুয়া, উপাসিকা ঝর্ণা বড়ুয়া, বৌদ্ধ সংস্কৃতি ও সৌভ্রাতৃ্ত্ব সংঘের সভাপতি মিঃ রনদীশ বড়ুয়া, সমাদর ক্লাবের সহ-সভাপতি মিঃ অশোক বড়ুয়া, শিক্ষক রুমন বড়ুয়া, নির্বাণা পিস ফাউন্ডেশনের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মিঃ সৌমেন বড়ুয়া সৌম্য, বৌদ্ধ সংস্কৃতি ও সৌভ্রাতৃ্ত্ব সংঘের অর্থ সম্পাদক মিঃ অজয় বড়ুয়া, যুবকর্মী বাবলু বড়ূয়া প্রমুখ।

Additional Info

  • Image: Image